Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

‘নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে’

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০১:৩২ পিএম


‘নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে’

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে।এজন্য নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুরের নাজিরপুর উপজেলা যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। কেননা, শেখ হাসিানার হাতেই বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। দেশের উন্নয়ন হয়েছে পাহাড় সমান। যা অতীতের সকল সরকারের তুলনায় অনেক গুণ বেশি। দেশীয় টাকায় পদ্মা সেতু। এখন শেখ হাসিনার পরিকল্পনা স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা। এখন ঢাকার সাথে দক্ষিণাঞ্চলের যোগাযোগ হয়েছে মাত্র আড়াই তিন ঘণ্টার। কিন্তু বিএনপি জোট সরকারের সময় দেশের উন্নয়নের নামে লুটপাট হয়।’

মন্ত্রী বলেন, ‘কাজেই দেশের উন্নয়ন চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। আর আমাদের সকলকে শেখ হাসিনার জন্য দোয়া করতে হবে। কেননা, তিনি সুস্থ থাকলে দেশ সুস্থ থাকবে। দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।’

উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে মালিখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মাস্টার দিপংকর সমদ্দার রিপাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহসভাপতি মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নির্জন কান্তি বিশ্বাস, শাহ আলম ফরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, শাখারিকাঠী ইউনিয়নের চেয়ারম্যান খালিদ হোসেন সজল, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারী প্রমুখ।

এআরএস

Link copied!