Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নেছারাবাদে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৭:০৭ পিএম


নেছারাবাদে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ছারছিনা বাসষ্ট্যান্ডে ভয়াবহ অগ্নিকান্ডে ১৩ টি দোকানের মালামালসহ পুড়ে গেছে। শুক্রবার দিবাগত রাত আনুমানিক দেড়টার  দিকে ঐ স্ট্যান্ডের নুরুল ইসলামের দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানা গেছে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৩০ লক্ষ টাকা বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান।

জানাগেছে, ঐ স্ট্যান্ডে নুরুল ইসলামের দোকানে আগুন দেখে স্থানীয়রা ডাক চিৎকার দিলে এলাকাবাসি ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। খবর পেয়ে নেছারাবাদ ও বানারীপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় আব্দুর রশিদের মুদি,নুরুল ইসলামের চা ও কনফেকশনারী, জামালের স্টেশনারী, জাহিদের চা ও কনফেকশনারী,আমিনুলের চায়ের দোকান, জাকিরের রুটির দোকান,সত্তারের চায়ের দোকান, রবিউলের ফার্মেসী, খলিলের হোটেল, আনোয়ারের চা ও কনফেকশনারী, লালনের চা ও কনফেকশনারী, চান্দুর চায়ের দোকান ও বরিশালের লোকাল বাসকাউন্টার মালামালসহ সম্পূর্ণ পুড়ে যায়।

নেছারাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের ষ্টেশন ম্যানেজার আব্দুস সালাম জানান, ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় দেড়ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদুত্যিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলেও তিনি জানান।

উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব উল্লাহ মজুমদার  ও নেছারাবাদ থানার ওসি মো. গোলাম সরোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরএস

Link copied!