Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

পাওনা টাকা চাওয়ায় পেটে কেচি ঢুকিয়ে দিলেন নর সুন্দর

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

অক্টোবর ১, ২০২৩, ০৬:৩৯ পিএম


পাওনা টাকা চাওয়ায় পেটে কেচি ঢুকিয়ে দিলেন নর সুন্দর

বরগুনার তালতলীতে ক্রেতার কাছে পাওনা ৫০ টাকা চাওয়ায় পোনামাছ বিক্রেতার পেটে কেচি ঢুকিয়ে পালিয়েছে এক সেলুন দোকানী ( নর সুন্দর )। রোববার (১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মহিলা মার্কেট সংলগ্ন বিকাশ বাড়াইর দোকানে এ ঘটনা ঘটে। আহত পোনামাছ বিক্রেতা খুলনা জেলার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের লাকুটিয়া গ্রামের ইলিয়াস মোল্লার ছেলে শুক্কর মোল্লা(৩২)।

পলাতক সেলুন দোকানের কর্মচারি প্রেমাই উপজেলার ছোটবগী ইউনিয়নের ঠংপাড়া গ্রামের  গৌরঙ্গ শীলের ছেলে।

জানা যায়, বর্ষা মৌসুমের সময় খুলনা থেকে পোনা মাছ বিক্রি করার জন্য এ এলাকায় আসেন শুক্কুর মোল্লা। বিভিন্ন ব্যক্তির কাছে মাছ বাকিতে বিক্রি করে থাকেন। গৌরঙ্গ শীলের ছেলে প্রেমাই শীল শুক্কুরের কাছ থেকে পোনা মাছ  ক্রয় করেন এবং পাঁচশত টাকা বাকি রাখেন। আজকাল পরশু করে সেই মাছের টাকা ঘুরুতে থাকেন। রোববার  দুপুর সাড়ে বারোটার দিকে ওই টাকা চাইতে গেলে শুক্কুরের সঙ্গে প্রেমাইর সাথে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে  শুক্কুর মোল্লাকে হাতে থাকা চুল কাটার কেচি পেটে ঢুকিয়ে পালিয়ে যায় প্রেমাই। পরে মুমূর্ষ অবস্থায় পথচারীরা শুক্কুরকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নিয়ে আসে। তালতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম  হাসপাতালে প্রেরণ করেন।

তালতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজনীন জাহান জানান, পেটের গভীরে অনেক ক্ষত হয়েছে অনেক রক্তক্ষরণ হয়েছে। আপাতত বাহির থেকে রক্ত পড়া বন্ধ করে দেওয়া হয়েছে কিন্তু ভিতরে তার ব্লিডিং হচ্ছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  শহিদুল ইসলাম খান বলেন, থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত প্রেমাই পালিয়েছে। আর আহত ব্যবসায়ীকে উন্নত চিকিৎসার জন্য  বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনা এখন পর্যন্ত তালতলী থানায় কোন মামলা হয়নি।

এআরএস

Link copied!