Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

বুড়িচংয়ে সরকারের উন্নয়ন প্রচারে রুমি’র শোভাযাত্রা

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

অক্টোবর ৮, ২০২৩, ১২:১৩ পিএম


বুড়িচংয়ে সরকারের উন্নয়ন প্রচারে রুমি’র শোভাযাত্রা

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী যড়ষন্ত্রের প্রতিবাদে এবং সরকারের টানা ১৫ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে শান্তি-উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা করেছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি।

শনিবার (৭অক্টোবর) বিকালে৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত  বুড়িচং উপজেলা সদরে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে সরকারের উল্লেখযোগ্য উন্নয়নমূলক কার্যক্রম প্রচারে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

শোভাযাত্রায় উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ খণ্ড খণ্ড মিছিল নিয়ে বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এসে সমবেত হন। পরে সেখান থেকে মোটরসাইকেল ও শত শত গাড়ি নিয়ে কয়েক হাজার নেতাকর্মী  শোভাযাত্রা বের করে । শোভাযাত্রাটি বুড়িচং সদর হয়ে শিবরামপুর, গোবিন্দপুর, শ্যামপুর, মালাপাড়া, কংশনগর ভারেল্লা, শিকারপুর, নিমসার হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ধরে কোরপাই এলাকায় এসে শেষ হয়।

এর আগে তিনি বুড়িচং উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাত দিয়ে এহতেশামুল হাসান ভূইয়া রুমি বলেছেন, শত ফুল কে ফুটতে দিন । এসব শত ফুলের মাঝে সবচেয়ে ভালো কাজ করা সুগন্ধি যুক্ত মেধাবী ও পরিশ্রমী ফুলটি আমি বেঁছে নেব। বুড়িচং ব্রাহ্মণপাড়ায় আমার মেধা, পরিশ্রম, যোগ্যতা এবং বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের মাধ্যমে আমি জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে সুগন্ধযুক্ত সবচেয়ে মেধাবী ফুলটি হতে পারি এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

রুমি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ-মহিলা লীগ ,যুব লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ - সহযোগী সংগঠনকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এসময় তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ আসনে কাকে নৌকা প্রতীক দেবেন বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা নির্ধারণ করবেন। বুড়িচং ব্রাহ্মণপাড়ায় যাকেই নৌকা-মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করবেন তার পক্ষেই আমরা সর্বাত্মকভাবে পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করব, ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা।

এআরএস

Link copied!