Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যার হুমকি দেয়া সেই প্রেমিক অস্ত্রসহ গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২৩, ০৭:৪৩ পিএম


মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যার হুমকি দেয়া সেই প্রেমিক অস্ত্রসহ গ্রেপ্তার

আমিরুল ইসলাম নামে এক ছেলের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মেয়ের সাথে পরিচয় হয়৷ সেই পরিচয়ের সুত্র ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের মধ্যে কথাবার্তা হয়৷ কথাবার্তার এক পর্যায়ে তাহাদের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পায়। যোগাযোগের এক পর্যায়ে হঠাৎ মেয়েটি ছেলের সাথে যোগাযোগ বন্ধ করে দিলে ক্ষিপ্ত হয়ে মাথায় অস্ত্র ঠেকিয়ে ভিডিও বার্তা পাঠিয়ে আত্মহত্যার হুমকি দেয় ছেলেটি৷ বলছিলাম কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুল এলাকার মৃত আবুল কালামের পুত্র মো. আবিরুল ইসলাম প্রকাশ আলমের কথা৷

মেয়ের কাছে পাঠানো ভিডিও বার্তার বিষয়টি পুলিশের কাছে আসলে অনুসন্ধানে নামে পুলিশ।

পরে তথ্য প্রযুক্তি ব্যবহার কারে বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কাইছার হামিদের নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়।

অভিযানে দক্ষিণ ডিককুল জাফর আলমের জায়গার ভাড়াটিয়া শাহ মজিদিয়া এন্টারপ্রাইজ নামক একটি দোকানে তল্লাশি চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ আমিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

একইদিন বিকেলে সদদর মডেল থানা কনফারেন্স হলে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান।

তিনি বলেন, ভিডিও বার্তায় দেখা যায় মাথায় সে একটি অস্ত্র ঠেকিয়ে রাখে। এটি পুলিশের নজরে আসলে পিস্তলটি আসল না নকল তা অনুধাবন করা হয়। পরে সেটি বিদেশি পিস্তল নিশ্চিত হলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের‍‍`র প্রক্রিয়া চলছে৷

অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রকিবুজ্জামান, ওসি (তদন্ত) মো. কাইছার হামিদ ও ওসি (অপারেশন) শাকিল আহমেদ প্রমুখ৷

এআরএস

Link copied!