Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় বিএনপি-ছাত্রদল নেতাসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

অক্টোবর ১৫, ২০২৩, ০৪:৫১ পিএম


মঠবাড়িয়ায় বিএনপি-ছাত্রদল নেতাসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা

পিরোজপুরের মঠবাড়িয়ায় আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ও আসবাবপত্র ভাংচুরের অভিযোগে ২৪ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা হয়েছে।

উপজেলার মাঝেরপুল এলাকায় অবস্থিত মঠবাড়িয়া সদর ইউনিয়ন কার্যালয়ের এ ঘটনায় ইউনিয়ন আ. লীগ সভাপতি আবদুল করিম মোল্লা বাদী হয়ে ছাত্রদলের ৪ জন নামীয় ও অজ্ঞাত ২০ জনকে আসামি করে গত শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

 রোববার (১৫ অক্টোবর) মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।

এজাহারভুক্ত চার আসামি হলেন- উপজেলার বিএনপি নেতা আবুল কালাম জোমাদ্দার(৪০), জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য জাকির গাজী(৩৮), উপজেলা  ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. আরিফ মল্লিক (২৪) ও বিএনপি নেতা আবুল কালাম (৩২)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর আওয়ামী লীগ নেতা আবদুল করিম মোল্লা উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। রাত সাড়ে ৯টার দিকে ২০ থেকে ২৫ জন জামায়াত বিএনপির নেতা-কর্মী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের ভেতরে এলোপাথারি ককটেল নিক্ষেপ এবং অফিসের চেয়ার ভাংচুর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচটি অবিস্ফোরিত ককটেল ও বিস্ফোরিত ককটেলের কিছু অংশ জব্দ করে।

মামলার বিষয়ে উপজেলা বিএনপি‘র সদস্য সচিব মো. আবু বকর সিদ্দিক বাদল বলেন, বিএনপির চলমান সরকার বিরোধী আন্দোলন বানচাল করতে মিথ্যা ও গায়েবি মামলা দেওয়া হয়েছে। তিনি এ মামলার প্রত্যাহারের দাবি জানান তিনি।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, মামলাটি সুষ্ঠভাবে তদন্ত করা হচ্ছে এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এআরএস

Link copied!