Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

শেরপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২৩, ০৪:৩৯ পিএম


শেরপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

বগুড়ার শেরপুরে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল দশটায় উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী দক্ষিনপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত নয়ন (২০) শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী দক্ষিনপাড়া গ্রামের মজনু মিয়ার ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি নার্সিং কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের মা কল্পনা খাতুন জানান, “দুর্গা পূজার ছুটিতে নয়ন বাড়িতে এসেছিল। সোমবার রাতে সে আমার কাছে কিছু টাকা চায়। আমি দিতে অস্বীকার করলে আমার সাথে তার কথা কাটাকাটি হয়। এর পর রাতের খাবার খেয়ে সে নিজের ঘরে ঘুমাতে যায়। সকাল ৮টার দিকে তাকে ডাকা ডাকি করেও কোন সারা না পেয়ে দরজার ফাঁক দিয়ে দেখার চেষ্টা করি। এসময় আমি তার ঝুলন্ত দেহ দেখতে পাই। এর পর আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে তার লাশ নামিয়ে ফেলে।“

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহা জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নয়ন তার নিজের ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে লিখিতভাবে জানানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এইচআর

Link copied!