Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২৩, ১২:২১ পিএম


আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

সাভারের আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজনকে গুলি করে হত্যা চেস্টার অভিযোগ উঠেছে। পরে গুলিবিদ্ধ তিনজনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বুধবার সন্ধ্যার দিকে আশুলিয়ার কাঠগড়ার দুর্গাপুরের কোহিনুর সরকারের মার্কেটের পিছনে ওয়াজউদ্দিনের বাসার সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- মানিক সরকার, শরিফ সরকার ও সাইদুর রহমান। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। অভিযুক্তরা হলেন-মাসুম খান, অশ্রু, সালমান ও বক্কর। তাদেরও বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

আহত মানিক সরকার বলেন, আমরা ওই এলাকায় ১০ বছর ধরে ডিসের ব্যবসা করে আসছিলাম। আজ সন্ধ্যার দিকে অভিযুক্তরা আমাদের লাইনের সংযোগ কেটে তাদের সংযোগ দিচ্ছিলো। এঘটনায় অশ্রুর সাথে মোবাইলে কথা হলে তারা তাদের অফিসে বিষয়টি মিমাংসার জন্য ডাকে। পরে আমরা অশ্রুর অফিসে গেলে কথা কাটাকাটি হয়।

এসময় তারা অস্ত্র নিয়ে অতর্কিত গুলি চালালে আমাদের তিনজন গুলিবিদ্ধ হয়। পরে আমাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

এব্যাপারে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) আবদুল্লাহিল কাফি বলেন, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলিবিদ্ধরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এইচআর

Link copied!