Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

কিশোরগঞ্জে অবরোধের প্রভাব নেই

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২৩, ০৫:৫৪ পিএম


কিশোরগঞ্জে অবরোধের প্রভাব নেই

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধের কোনো প্রভাব পড়েনি কিশোরগঞ্জে। স্বাভাবিক রয়েছে যান চলাচল। সোমবার (৬ নভেম্বর) শহরের বিভিন্ন স্থান ঘুরে তিন চাকার যানবাহন ও বাস স্বাভাবিক সময়ের মতো চলাচল করতে দেখা গেছে।

শহর ঘুরে দেখা যায়, ভোর ৬টায় বাস টার্মিনাল থেকে বিভিন্ন গন্তব্যের বাস সীমিত আকারে চলাচল করছে দূরপাল্লার বাস। তবে বাসগুলোতে যাত্রী সংখ্যা ছিল খুবই সামান্য।

এদিকে দ্বিতীয় দফায় ডাকা অবরোধ সফল করতে রোববার ও সোমবার সকালে সকালে ঝটিকা বিক্ষোভ মিছিল বের করতে দেখা যায় বিএনপি নেতাকর্মীদের।

এছাড়া বাজার, ব্যবসা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি দপ্তরের কার্যক্রম অন্যান্য দিনের মতো স্বাভাবিক রয়েছে। তবে সড়কে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। কাউকে সন্দেহ হলেই করা হচ্ছে তল্লাশি।

তবে দ্বিতীয় দফার অবরোধে এখনও পর্যন্ত জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও বিভিন্ন স্থান থেকে বিএনপির বেশ কিছু নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে বলে খবর পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় জেলা পুলিশ ও র‍্যাবের টিম সড়ক-মহাসড়কে টহল দিচ্ছে। এছাড়াও  তাৎক্ষণিক ব্যবস্থা নিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মাঠে রয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে শহর জুড়ে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা দিতে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে।

এআরএস

Link copied!