Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাঙ্গামাটিতে উপজেলা পরিষদ সম্প্রসারিত ভবনের উদ্বোধন ও অনুদান বিতরণ

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

নভেম্বর ৯, ২০২৩, ০৩:৪৭ পিএম


রাঙ্গামাটিতে উপজেলা পরিষদ সম্প্রসারিত ভবনের উদ্বোধন ও অনুদান বিতরণ

রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন ও অসহায় পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা পরিষদের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের স¤প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন ও অসহায় পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

সদর উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিনের সভাপতিত্বে এবং  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সুব্রত বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত  সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসীন, জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আহামদ শফি প্রমুখ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে প্রায় ৬ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলা পরিষদের স¤প্রসারিত নতুন প্রশাসনিক ভবন ও হলরুমের কাজ সম্পন্ন করা হয়।

আলোচনা সভা শেষে সদর উপজেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে বসবাসরত ৫৭জন শিক্ষার্থী ও ৫৭টি অসহায় পরিবারের মাঝে ২হাজার টাকা করে সর্বমোট ২লাখ ২৮ হাজার টাকার আর্থিক অনুদান বিতরণ করা হয়।

এইচআর

 

Link copied!