Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

‘১৪ দলের এমপি কলও বেচি খায়, হানিও বেচি খায়’

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

নভেম্বর ১০, ২০২৩, ১২:০৮ পিএম


‘১৪ দলের এমপি কলও বেচি খায়, হানিও বেচি খায়’

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন বলেছেন, আমরা যারা আওয়ামী লীগ করি,আমরা সবাই নিজাম উদ্দিন হাজারী এমপির কাছে গিয়েছিলাম। আমরা বলেছিলাম, আমাদের এখানে তো কোনো এমপি নেই।

কিসের একজন দিয়েছেন ১৪ নাকি ১৬ দলের। তার জ্বালায় তো আর বাঁচি না। তিনি কলও বেছি খায়, হানিও বেছি খায়, সব কিছু বেছি খায়। আমাদের একজন ভালো লোকের দরকার।

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) বিকেলে ফেনীর ফুলগাজী উপজেলার আলী আজ্জম স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুন্সিরহাট, আনন্দপুর ও দরবারপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান আবদুল আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন মজুমদারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নাসিম চৌধুরীর সহধর্মিণী অধ্যাপক ডা. জাহান আরা আরজু, ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বশর তপন মজুমদার।

বক্তব্য রাখেন, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরাম পাটোয়ারী ও ছাত্র লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন বাপ্পি।

সমাবেশে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল মনোনীত  স্থানীয় সংসদ সদস্য ও জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতারকে নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যানের বিষোধাগার করার সময় আওয়ামী লীগ নেতা হারুন মজুমদার তাকে নিবৃত্ত করেন।

তপনের বক্তব্যের পর সমাবেশে আগত ব্যক্তিদের মাঝে নানা সমালোচনার ঝড় ওঠে। অনেকেই বিষয়টিকে ১৪ দলীয় জোটের কোন্দল প্রকাশ্য রূপ নিয়েছে বলেও মন্তব্য করছেন।

এআরএস

Link copied!