Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

নভেম্বর ১২, ২০২৩, ০৯:৪০ পিএম


নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

নড়াইলের লোহাগড়ায় ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মো. সাগর মোল্লা ওরফে আশিক (১৪) নামে এক  কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

রোববার (১২ নভেম্বর) সকালে লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের সারোল বউবাজার মোড় থেকে তাকে গ্রেপ্তার করে লোহাগড়া থানা পুলিশ।

গ্রেপ্তার মো. সাগর মোল্লা ওরফে আশিক(১৪) লোহাগড়া থানার তালবাড়িয়া গ্রামের মো. আলী আহমেদ মোল্লার ছেলে।

লোহাগড়া থানায় দায়েরকৃত মামলা ও স্বজনদের সূত্রে জানা যায়, গত শুক্রবার (১০ নভেম্বর) সকালে ভিকটিমের মা বাড়িতে না থাকার সুযোগে বেলা ১২টার দিকে তার পিতার ঘেরের পাড়ে নারিকেলের ডাব খাওয়ার কথা বলে তাকে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

ভিকটিম রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরলে পরিবারের লোকজন তাকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার ডাক্তারি পরীক্ষা শেষে তার অভিভাবক  লোহাগড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।  লোহাগড়া থানার এসআই অমিত কুমার বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ রোববার  অভিযান চালিয়ে ওই অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আসামিকে রোববার দুপুরে  বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

এআরএস

Link copied!