community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪,

তফসিলকে স্বাগত জানিয়ে নোয়াখালীতে আনন্দ মিছিল

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী প্রতিনিধি

নভেম্বর ১৫, ২০২৩, ০৭:৪০ পিএম


তফসিলকে স্বাগত জানিয়ে নোয়াখালীতে আনন্দ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরই তফসিলকে স্বাগত জানিয়ে নোয়াখালীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও দলটির ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টায় জেলা শহরের পৌর বাজার এলাকা থেকে মিছিল বের করে নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়য় প্রত্যাশি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শানিনের অনুসারীরা। এসময় তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, পথচারী ও দলীয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করে।

পরে জেলা আওয়ামী লীগ আয়োজিত আনন্দ মিছিলে যোগ দেয় নেতাকর্মীরা।

এই সময় শহরের টাউন হল মোড় থেকে স্বাধীনতা চিকিৎসক পরিষদ নোয়াখালী জেলা শাখার আহবায়ক ডা. শাহাদাৎ হোসেন রোমেল ও সদস্য সচিব ডা. আবদুস সাত্তার ফরায়েজীর নেতৃত্বে একটি আনন্দ মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থান নেয় চিকিৎসকরা।

জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী রাজু প্রমুখ।

এতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল ঘোষিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানান।
এআরএস

Link copied!