Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

কালাইয়ে ছেলের কুড়ালের আঘাতে বাবার মৃত্যু

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২৩, ০৬:২৫ পিএম


কালাইয়ে ছেলের কুড়ালের আঘাতে বাবার মৃত্যু

জয়পুরহাটের কালাই উপজেলার গারামতলা-পূর্বকৃষ্টপুর গ্রামে পারিবারিক কলহের জেরে নিজ ছেলে রিজভি (২১)’র হাতে বাবা আব্দুল আলিম (৪২) খুন হওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের ভাই বাবলু ফকির বাদী হয়ে নিহতের ছেলে রিজভি এবং তাঁর স্ত্রী জান্নাতি বেগমকে আসামি কালাই থানায় হত্যা মামলা দায়ের করেন। নিহত আব্দুল আলীম (৪২) কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের গারামতলা-পূর্বকৃষ্টপুর গ্রামের মৃত আবু বক্কর সিদ্দীকের ছেলে। অভিযুক্ত রিজভি এবং তাঁর স্ত্রী জান্নাতি বেগম এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন৷

নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছু দিন পূর্বে বাবার অমতে ছেলে রিজভি বিয়ে করেন। এরপর স্ত্রী জান্নাতি বেগমের সঙ্গে অন্য জায়গায় থাকতেন তিনি। এরই মধ্যে গত সোমবার স্ত্রীকে নিয়ে রিজভি বাড়িতে উঠেন। ওইদিন গভীর রাতে নিজের বাড়িতে পারিবারিক কলহের জেরে ছেলে রিজভি তাঁর বাবা আব্দুল আলিমকে কুড়াল দিয়ে এলোপাতারি ভাবে আঘাত করেন। এতে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আব্দুল আলিমকে কালাই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেন। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে আলিমের মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে ছেলে রিজভি পলাতক রয়েছেন বলে জানা গেছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছেলের হাতে বাবা খুন হওয়ার ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে কালাই থানায় বুধবার দুপুরে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রিজভি এবং তার স্ত্রী জান্নাতি বেগমকে দ্রুত গ্রেপ্তারের জন্য তৎপর রয়েছে পুলিশ।

এআরএস

Link copied!