Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

কিশোরগঞ্জে অবরোধে কঠোর অবস্থানে পুলিশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২৩, ০৬:৪৪ পিএম


কিশোরগঞ্জে অবরোধে কঠোর অবস্থানে পুলিশ

বিএনপি-জামায়াত ও তাদের সমমনা দলগুলোর সমর্থন টানা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে আজ সকাল থেকে কিশোরগঞ্জের বিভিন্ন সড়ক-মহাসড়কে ঘুরে দেখা গেছে যানচলাচল স্বাভাবিক রয়েছে। সড়কে  বেড়েছে গণপরিবহণ।

বেশি দেখা গেছে কর্মজীবী মানুষের আনাগোনাও। তবে অবরোধকে কেন্দ্র করে যে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার মোকাবেলা করতে সতর্ক ও কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।  

বুধবার (২২ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত ঘুরে এমন চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, সড়ক মহাসড়কে গণপরিবহনের চলাচল বৃদ্ধি পেয়েছে। শহরে অটোরিকশা বা মোটরসাইকেল চলাচল ছিল চোখে পড়ার মত।

এছাড়াও রাস্তায় অফিসগামী মানুষসহ সাধারণ মানুষের আনাগোনাও বেড়েছে। যথারীতি খোলা হয়েছে সড়কের পাশের চা দোকানিসহ সব ধরণের দোকানপাটও।

এদিকে অবরোধকে কেন্দ্র করে যে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার মোকাবেলা করতে ভোর থেকে সড়ক-মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি লক্ষ্য করা যায়।

অন্যদিকে রাজপথে বিএনপি-জামায়াত সমর্থিত কাউকে দেখা না গেলে সরব ভুমিকা পালন করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সডক-মহাসড়কে সতর্ক অবস্থানে থাকা কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ বলেন,কোন দুষ্কৃতিকারী যাতে সড়কে বা কোথাও কোনো ধরণের নাশকতা করতে না পারে সে জন্য সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। আমরা জনগণের জান-মালের নিরাপত্তা দিতে বধ্যপরিকর।এখন পর্যন্ত সদর উপজেলা সহ আশপাশের এলাকায় কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ বিষয়ে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, আমাদের এই অঞ্চলের সার্বিক পরিস্থিতি অনেক ভালো। অবরোধে যেকোন ধরনের নাশকতা প্রতিরোধে আমরা কঠোর অবস্থানে রয়েছি।ভোর থেকেই পুলিশ বাহিনীর সদস্যরা বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নিয়েছে।

তিনি আরও বলেন, সড়কের সব পয়েন্টে আমাদের পুলিশ মোতায়েন রয়েছে। সেখানে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে, যাতে কারো জানমালের কোনো ক্ষতি না হয়। সব মিলিয়ে কিশোরগঞ্জে অবরোধের কোন প্রভাব পড়েনি। জনজীবন স্বাভাবিক রয়েছে।

এআরএস

Link copied!