Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

খুলনায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

খুলনা ব্যুরো

খুলনা ব্যুরো

নভেম্বর ২৮, ২০২৩, ০৮:৩৭ পিএম


খুলনায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

খুলনায় ডাক্তার দেখানোর কথা বলে হোটেল রুমে আটকে গৃহবধূকে (২০) ধর্ষণের দায়ে সেলিম রেজা (২৮) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মো. আব্দুস ছালাম খান এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ তার মায়ের চিকিৎসার জন্য ডাক্তার দেখাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আসলে আসামি সেলিম রেজার সঙ্গে পরিচয় হয়। আসামি ওই গৃহবধূর মাকে ডাক্তার দেখানোর জন্য অনেক সাহায্য করায় তাদের মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয়।

পরবর্তীতে ভুক্তভোগী গৃহবধূর মায়ের অসুস্থ্যতা বাড়লে আসামি গৃহবধূর মায়ের উন্নত চিকিৎসা করানোর জন্য খুলনায় ভারতীয় ডাক্তার দেখিয়ে দেওয়ার কথা বলেন।

২০১৯ সালের ১৮ অক্টোবর ওই গৃহবধূকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কথা বলে সোনাডাঙ্গা মডেল থানাধীন মজিদ স্মরণী রোডের হোটেল এশিয়া ইন্টারন্যাশনালের একটি রুমে নিয়ে যায়। কৌশলে হোটেল রুমের ভিতর থেকে ছিটকিনি আটকে দিয়ে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে আসামী সেলিম রেজা।

একপর্যায়ে বিকালে ছেড়ে দিলে গৃহবধূ বাড়ি চলে যায়। পরিবারে জানাজানি হলে ওই গৃহবধূ ২০২০ সালের ৭ মার্চ সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। ২০২১ সালের ৩১ জানুয়ারি সোনাডাঙ্গা থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. খলিদ উদ্দিন আদালতে মামলার চার্জশীট দাখিল করেন। আদালতে সাত জনের সাক্ষ্য গ্রহণ শেষে আজ রায় ঘোষণা করা হয়।

এইচআর
 

Link copied!