Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ার ৭টি আসনে ৮৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

মোহাম্মদ আলী, বগুড়া

মোহাম্মদ আলী, বগুড়া

ডিসেম্বর ২, ২০২৩, ১০:৫৫ এএম


বগুড়ার ৭টি আসনে ৮৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

বগুড়ার ৭টি সংসদীয় আসনে আওয়ামী লীগ ও দলটির বিদ্রোহী, জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, জাকের পার্টি এবং নবগঠিত তৃণমুল বিএনপি এবং স্বতন্ত্রসহ মোট ৮৯ জন প্রার্থী বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা এবং উপজেলাগুলোতে সহকারি রিটার্নিং কর্মকর্তার নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

রিটার্নিং কার্যালয়ের তথ্য অনুযায়ী, ২৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন বগুড়া-৭ আসনে। আর সবচেয়ে কম ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন বগুড়া-৫ এবং বগুড়া-৬ (সদর)আসনে।

বগুড়া-১ আসন থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী, শাহাজাদী আলম লিপি, কেএসএম মোস্তাফিজুর রহমান শ্যামল, হাসান আকবর আফজাল, শোকরানা, ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ, নজরুল ইসলাম, এন এম আবু জিহাদ, গোলাম মোস্তফা বাবু, আনোয়ার হোসেন, ইফনে সাফি বিন হাবীব ও আব্দুর রহমান।

বগুড়া-২ আসনে তৌহিদুর রহমান মানিক, সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ, বরকত উল্লাহ, বিউটি বেগম, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন, বজলুর রহমান, মুনছুর রহমান শেখ, আল ফারাবী মো. নুরুল ইসলাম, আজগর আলী ফকির এবং ইউনুস আলী।

বগুড়া-৩ আসনে সিরাজুল ইসলাম খান রাজু, সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার, আব্দুল মোত্তালেব, ফেরদৌস স্বাধীন ফিরোজ, আফরিনা পারভীন, এরশাদুল হক,  খান মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী, জামিরুল রশীদ তালুকদার, তাজ উদ্দিন মন্ডল, নজরুল ইসলাম, আব্দুল মালেক সরকার, গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম সরদার, জাকারিয়া হোসেন, আফজাল হোসেন, ও অজয় কুমার সরকার, শাখাওয়াত হোসেন মল্লিক।

বগুড়া-৪ আসনে-হেলাল উদ্দিন কবিরাজ, এ কে এম রেজাউল করিম তানসেন,মঞ্জুরুল ইসলাম, শাহীন মোস্তফা কামাল, মোশফিকুর রহমান,আব্দুর রশিদ সরদার,জিয়াউল হক মোল্লা, মনোয়ার জাহিদ,আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম ও জালাল উদ্দিন

বগুড়া-৫ আসনে মজিবর রহমান মজনু,আলী আসলাম হোসেন রাসেল,মাছুম রানা ওয়াসিম,রাসেল মাহমুদ,নজরুল ইসলাম,ওমর ফারুক, আবদুন নূর এবং মামুনার রশিদ।

বগুড়া-৬ আসনে রাগেবুল আহসান রিপু, ইমদাদুল হক ইমদাদ,মোহাম্মদ ফয়সাল বিন শফিক,আজিজ আহম্মেদ রুবেল,আব্দুল মান্নান আকন্দ,সৈয়দ কবির আহম্মেদ মিঠু, নয়ন রায় ও শহিদুল ইসলাম।

বগুড়া-৭ আসনে ডা.মোস্তাফা আলম নান্নু, রেজাউল করিম বাবলু,সরকার বাদল, আতাউর রহমান,আমজাদ হোসেন, এনামুল হক, আব্দুল মজিদ,আব্দুর রাজ্জাক, নাজির মাহমুদ রতন, মো.রনি,আসাফুদৌল্লা সরকার, নজরুল ইসলাম মিলন,মেহেরুল আলম মিশু, নজরুল ইসলাম,জহুরুল ইসলাম, এটিএম আমিনুল ইসলাম,মোস্তাফিজার রহমান মিলু, জুলফিকার আলী,মানিকুর রহমান,সারোয়ার হোসেন,আমিনুল ইসলাম, ফজলুল হক,ফারুক আহম্মেদ,মেজবাউল আলম ও রাকিব হাসান গত বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এআরএস

Link copied!