Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

অবরোধের সমর্থনে শান্তিগঞ্জে মিছিল

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ৭, ২০২৩, ০৫:১৩ পিএম


অবরোধের সমর্থনে শান্তিগঞ্জে মিছিল

শান্তিগঞ্জ উপজেলায় অবরোধের সমর্থনে মিছিল ও মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ করেছে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন। বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার পাথারিয়া বাজারে এ মিছিল ও সভা করেছেন বিএনপির নেতাকর্মীরা। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুর রশিদ আমিনের নেতৃত্বে এ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।

মিছিলটি পাথারিয়ার বাজার সংলগ্ন নতুন ব্রিজের মুখ থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান গলি ও মদনপুর-দিরাই রাস্তার পাথারিয়া বাজার অংশ প্রদক্ষিণ করে দক্ষিণাংশে এসে শেষ হয়। পরে এখানেই সংক্ষিপ্ত সভা করেন দলের নেতাকর্মীরা।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জিয়াউর রহমান তুহিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক আমিনুর রশিদ আমিন, বিএনপি নেতা মোহাম্মদ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, আঙ্গুর মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক এইচ এম নাছির আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক ফরিদ আহমদ, যুবদল নেতা মুহিবুর রহমান মানিক, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক হারুনুর রশিদ হারুন ও ছাত্রদল নেতা মানছুর আহমদ।

এসময় উপস্থিত ছিলেন- যুবদল নেতা সিরাজুল ইসলাম, তানিম আহমদ, মাহবুব আলম, আতাউর রহমান, মনছুর আলম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক শহিদ নূর, প্রজন্মদল নেতা শব্দেন নূর আহমদ সাগর, রুমান আহমদ, ছাত্রদল নেতা মিফতা আহমদ ও সালমান আহমদসহ উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাতর্মী।

এইচআর

Link copied!