Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কালিয়াকৈরে দায়ের কোপে এক ব্যক্তির মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২৩, ০৩:২৯ পিএম


কালিয়াকৈরে দায়ের কোপে এক ব্যক্তির মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর দায়ের কোপে খলিলুর রহমান (৫০) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) রাত আটটার দিকে কালিয়াকৈর উপজেলার হাবিবপুর (আজুলিপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয় পুলিশ সূত্র জানায়, শুক্রবার রাতে উপজেলার আজুলিপাড়া গ্রামের বাসিন্দা খলিলুর রহমান ও  প্রতিবেশী শামসুল মন্ডলের ছেলে লিয়াকত আলী (৩৩) নামের এক ব্যক্তির সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে বিতর্ক হয়। এক পর্যায়ে লিয়াকত আলী ধারালো একটি দা নিয়ে দৌড়ে এসে খলিলুর রহমানের পায়ে কোপ দেন।

পরে মুহুর্তেই খলিলুর রহমান মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার পরিবার ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে শনিবার (৯ ডিসেম্বর) সকালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত লিয়াকতসহ জড়িত ব্যক্তিরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

নিহত খলিলুর রহমানের বড় ভাই জানান, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আমরা থানায় গিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছি।

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সাব্বির রহমান  বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা কার্যক্রম চলমান রয়েছে।

এআরএস

Link copied!