Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

জয়যুক্ত হলে স্মার্ট সুন্দরগঞ্জ গড়ার প্রতিশ্রুতি

গাইবান্ধা (সুন্দরগঞ্জ) প্রতিনিধি

গাইবান্ধা (সুন্দরগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ২৩, ২০২৩, ০৮:১৭ পিএম


জয়যুক্ত হলে স্মার্ট সুন্দরগঞ্জ গড়ার প্রতিশ্রুতি

মুক্তিযুদ্ধের চেতনায় সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অর্থনৈতিক উন্নয়নের মাধ্যমে স্মার্ট সুন্দরগঞ্জ গড়ার প্রত্যয় নিয়ে ঢেঁকি মার্কাকে জয়যুক্ত করতে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯ গাইবান্ধা-১(সুন্দরগঞ্জ) সংসদীয় আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর)। সাবেক এম পি  শহীদ মঞ্জুরুল ইসলাম লিটন এর ভাগ্নি ও বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারীর সুযোগ্য কন্যা।

সাক্ষাতকারে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) বলেন, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা নানা দিক থেকে পিছিয়ে পড়া একটি জনপথ। এ উপজেলায় নেই কোন কলকারখানা। ফলে এলাকায় দারিদ্রতা ও বেকারত্বের সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। এমন কোন বানিজ্যিক কেন্দ্র নেই যার উপর ভিত্তি করে এ উপজেলার উন্নয়ন হবে। এটি একটি নিম্নাঞ্চল এলাকা হওয়ায় প্রতি বছর বন্যা কবলিত হয়। বন্যা ও নদী ভাঙ্গনের সাথে সংগ্রাম করে বেঁচে থাকে এ উপজেলার মানুষ।

এ উপজেলা কৃষি নির্ভরশীল হলেও প্রতি বছর খরা, অতিবৃষ্টিসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের কারণে কোন ভাবেই দরিদ্র জনগণের সারা বছরের কর্মসংস্থান হয় না। ফলে অভাব-অন্টন যেন এ এলাকার মানুষের নিত্যসঙ্গী। তাই এবারে নির্বাচিত হলে পিছিয়ে পড়া এ জনগোষ্ঠীকে সমস্ত স্থবিরতা কাটিয়ে উঠাসহ বিশ্বের অন্যান্য মানব সমাজের পাশা-পাশি মাথা উচুঁ করে দাঁড়াতে কর্মমুখী সমাজ ব্যবস্থার মাধ্যমে স্মার্ট সুন্দরগঞ্জ গড়ে তোলবেন এমনটাই মুল লক্ষ্য।

তিনি আরও বলেন, নাগরিক সচেতনতাই পরিবর্তনের শক্তি। নাগরিকগণ সচেতন হলেই এ উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে গড়া সম্ভব বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। তাই তিনি সাধারণ জনগণের এ প্রত্যাশা পুরোনে প্রতিনিয়ত সকাল থেকে বিকেল পর্যন্ত দলমত নির্বিশেষে
স্বর্বস্তরের মানুষের কাছে ঢেঁকি মার্কার পক্ষে ভোট প্রার্থনাসহ সবার দোয়া, ভালবাসা ও সহযোগীতা কামনা করছেন।

সাধারণ ভোটাররা বলেন, ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) তিনি একজন তরুণদের অহংকার, সৎ, যোগ্য ও ন্যায়ের প্রতিক, গরীব দুঃখী মেহনতি মানুষের একমাত্র ভরসা। তাদের প্রত্যাশা এগিয়ে যাক উদ্যোম গতি নিয়ে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর)। প্রতিফলিত হোক সাধারণ জনগণের উন্নয়নের স্বপ্ন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) এর লালিত স্বপ্ন সর্বস্তরের মানুষের হৃদয়ে স্বপ্ন সুখের ঠিকানা হয়ে আলোক বর্তিতার মত প্রজ্জ্বলিত হয়ে উঠুক। সেই সাথে ব্যাপক সফলতা নিয়ে এগিয়ে যাক তার প্রত্যাশা। আমরাও চাই তার পুনঃ পুনঃ সফলতা।

আরএস

Link copied!