Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সংবাদ সম্মেলনে অভিযোগ

বরিশালে স্বতন্ত্র প্রার্থীকে হুমকি কর্মীদের ওপর হামলা

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

ডিসেম্বর ২৭, ২০২৩, ০৮:৪১ পিএম


বরিশালে স্বতন্ত্র প্রার্থীকে হুমকি কর্মীদের ওপর হামলা

স্বতন্ত্র প্রার্থীকে হুমকিসহ কর্মী-সমর্থকদের ওপর হামলা, নারী কর্মীদের শ্লীলতাহানির চেষ্টা, হুমকি ও প্রচারের মাইক ভাংচুর করার অভিযোগ এনে বুধবার দুপুরে বরিশাল প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বরিশাল-৫ (সদর) আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপন তার কর্মী-সমর্থকদের নিয়ে এ সংবাদ সম্মেলন করেছেন। স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপন নিজেই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, মঙ্গলবার বিকেলে সদর উপজেলার চরমোনাইয় ইউনিয়নের বুখাইনগর উঠান বৈঠকে এবং এর আগে দুপুরে নগরীর বটতলা ও কাশিপুরে হামলার ঘটনা ঘটেঠে। প্রতিদিন তার কর্মীদের মারধর করা হচ্ছে। প্রচারের মাইক ভাংচুর করার পাশাপাশি প্রচারণায় বাঁধা দেওয়া হচ্ছে। 

তিনি আরও বলেন, বুখাইনগরে নৌকার প্রার্থীর সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুর ইসলাম আমার ও আমার কর্মীদের ওপর চড়াও হয়ে অপমান অপদস্ত করেছেন। এমনকি নুর ইসলাম হুমকি দিয়ে আমাকে বলেছেন, তুই কার পারমিশন নিয়ে বুখাইনগর আইছো, তুই স্বতন্ত্র প্রার্থী হইছো কার কথায় কৈফিয়ত চায়। এ বিষয়ে আমি নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে এ বিষয়ে অভিযোগ দায়ের করেও এখন পর্যন্ত কোন সুফল পাইনি। 

তবে অভিযোগ অস্বীকার করে চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম বলেন, সালাহ উদ্দিন রিপনের সাথে আমার দেখাই হয়নি। তাহলে তাকে উল্টা-পাল্টা কথা বলার প্রশ্নই আসেনা। 

এ বিষয়ে জানতে বরিশাল-৫ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার মার্কার প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম সাংবাদিকদের বলেন, আমি ও আমার কোনো লোক মারামারির সাথে জড়িত না। যারা নৌকার বিপক্ষে দাঁড়িয়েছে বা নৌকাকে ঠকাতে ইন্ধন দিচ্ছে তারাই এসব কাজ করতে পারে। 

নির্বাচন কমিশনের রিটার্নিং কর্মকর্তা ও বরিশালের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম বলেন, অভিযোগের তদন্ত করে সত্যতা পাওয়া গেলে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএস
 

Link copied!