Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রামগঞ্জে নৌকার ৫ সমর্থকের বিরুদ্ধে মামলা

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

জানুয়ারি ২, ২০২৪, ০১:০৮ পিএম


রামগঞ্জে নৌকার ৫ সমর্থকের বিরুদ্ধে মামলা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবনের সমর্থকদের উপর হামলার ঘটনায় নৌকার ৫ সমর্থকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে, দরবেশ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন পাটওয়ারী। বিল্লাাল হোসেন ইউনিয়নের শোশালিয়া কালু মিয়া পাটওয়ারী বাড়ির বাসিন্দা।

মামলার বাদী বিল্লাল হোসেন পাটওয়ারী এজাহারে উল্যেখ করেন, গত ১ জানুয়ারি সোমবার সন্ধ্যায়, আমরা স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের ঈগল মার্কা প্রতীকের গণসংযোগ করে সমিতি বাজার শাহজালাল ইসলামি ব্যাংকের নিচে এসে দাঁড়ালে, নৌকার সমর্থক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন, আলম চৌধুরীসহ প্রায় ৪০ থেকে ৫০ জনের একটি গ্রুপ আমাদের উপর অতর্কিত হামলায় চালায়। হামলায় বিল্লাল হোসেন পাটওয়ারী, আলমগীর শেখ, কামাল সরকার ও আনোয়ার হোসেন গুরুতর আহত হন। আহতরা বর্তমানে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এই বিষয়ে আমি রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছি। আসামীদের গ্রেপ্তার করে আইনের আওয়াতা এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এই বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, আমরা এমপিসহ বেশ কয়েকটি জায়গা নৌকার পক্ষে গণসংযোগ করে সমিতির বাজার হয়ে ভাদুর যাওয়ার সময়, ঈগলের সমর্থকরা আমাদের সামনেই উশৃঙ্খল ভাবে মিছিল করায় তাদের নিষেধ করা হয়। তারা না শুনলে পরে আমাদের লোকদের সাথে তাদের হাতাহাতির ঘটনা ঘটে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, ভুক্তভোগী বিল্লাল হোসেন পাটওয়ারী, থানার একটি মামলা দায়ের করেছে। আসামী গ্রেপ্তারে প্রচেষ্টা চলতেছে।

এআরএস

Link copied!