Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নৌকার অফিস ভাঙচুর-কর্মীদের মারধরের অভিযোগ

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

জানুয়ারি ৫, ২০২৪, ০৫:০১ পিএম


নৌকার অফিস ভাঙচুর-কর্মীদের মারধরের অভিযোগ

গাজীপুর কালীগঞ্জের নাগরী ইউনিয়নের কাকালিয়া এলাকার নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে নৌকার নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার (৫ জানুয়ারি) সকালে নাগরী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আল আমিন ৪ জনকে প্রধান ও ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেন, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন।

অভিযোগ পত্র থেকে পাওয়া তথ্য মতে জানা যায়, বৃহষ্পতিবার (৪ জানুয়ারী) সন্ধ্যা ৬ টার দিকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা জোটবদ্ধ হয়ে মো. আল আমিনের উপরে হামলা করে। তিনি পালিয়ে গেলে নৌকার নির্বাচনী প্রচারণা অফিসে হামলা করে।

এ ব্যাপারে ভুক্তভোগী মো. আল আমিন বলেন, তিনি গতকাল সন্ধ্যা ৬টার দিকে তার বাড়ির সামনে অবস্থিত নৌকার অফিসে বসে ছিলেন। সে সময় স্বতন্ত্র প্রার্থীর একটি মিছিল নৌকার অফিস অতিক্রম করার সময় অতর্কিত হামলা চালায়।

এ ঘটনায় ওসি মাহাতাব উদ্দিন বলেন, অভিযোগটি আজকে সকালেই করা হয়েছে। আমি খুব দ্রত তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো। যেহেতু বিষয়টি নির্বাচন কেন্দ্রিক তাই যতদ্রুত সম্ভব অভিযুক্তদের ব্যাপারে ব্যাবস্থা নিবো।

এইচআর

Link copied!