Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কালিয়াকৈরে প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে আগুন

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৪, ০২:৩৩ পিএম


কালিয়াকৈরে প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে আগুন
ছবি: আমার সংবাদ

গাজীপুরে কালিয়াকৈরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক অফিস কক্ষের তালা ভেঙ্গে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৬ ডিসেম্বর) মাঝরাতে উপজেলাধীন মৌচাক ইউনিয়নের বাশতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই কক্ষের ভেতরে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ওই বিদ্যালয়টি গাজীপুর-১ আসনের মৌচাক ইউনিয়নের বাশতলী ৩ নং ওয়ার্ডের ভোটকেন্দ্র।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা এসে ওই বিদ্যালয়ের প্রধান গেইটের ও অফিস কক্ষের তালা ভেঙে ভেতরে দাহ্য পদার্থ নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিয়ে দরজা লাগিয়ে পালিয়ে যায়। পরে ভোরে স্থানীয়রা কক্ষের ভেতর ধোয়া উড়তে দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে ফেলেন।

বাশতলীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, আমি রোজ সকালে হাটতে বের হই। সকালে এসে দেখি গেটের তালা ভাঙা দেখে দৌড়ে গিয়ে দরজা খুলে দেখি ভেতরে সব পুড়ে গেছে, ধোয়া উড়ছে। পরে আশপাশের লোকজন ছুটে এসে পানি ঢেলে আগুন নেভান। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ও গোয়েন্দা কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকি বিষটি নিশ্চিত করে বলেন। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআরএস

Link copied!