Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ঝিনাইদহ-৩ আসন

মহেশপুরে ট্রাক কর্মীদের ওপর বিভিন্ন স্থানে হামলার অভিযোগ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৪, ০৫:৪৫ পিএম


মহেশপুরে ট্রাক কর্মীদের ওপর বিভিন্ন স্থানে হামলার অভিযোগ

মহেশপুরে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কা কর্মীদের উপর বিজয় প্রার্থীর নৌকা মার্কা কর্মীরা বিভিন্ন স্থানে হামলা করেছে বলে অভিযোগ করা হয়েছে।

মহেশপুর থানা ও অভিযোগ কারীরা জানিয়েছে,তারা ট্রাক মার্কা নির্বাচন করায় প্রতিপক্ষ নৌকা মার্কার কর্মীরা হামলা করেছে। মহেশপুর পৌরসভার নওদা গ্রামের মতিয়ার রহমানের ছেলে আব্দুর রশিদ থানায় অভিযোগ করেছে। তার গ্রামের মহাশিন, লোকমানের ছেলে মশিয়ার, গুড়চাঁদ ছেলে ওমেদুল, ফকির চাঁদরে ছেলে রেজা, মান্দারের ছেলে আজিজুলসহ সাত আট জন ৭ই জানুয়ারী রাত ৮ টায় নৌকা মার্কার বিজয় সংবাদ শুনে তার ব্যবসা প্রতিষ্ঠানের হামলা করে এবং তাকে মারধর করার চেষ্ঠা করলে সে পালিয়ে জীবন রক্ষা করে। 

একই বাজারে মনিরুলের ডেকোরেটর দোকানে ইট পাটকেল নিক্ষেপ করে ও গালিগালাজ করে এবং যেখানে পাবো সেখানে মারধর করা হবে বলে হুমকি দেয়। এ বিষয়ে মহেশপুর থানায় পৃথক পৃথক অভিযোগ করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী শফিকুল আজম খানঁ চঞ্চলের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নেপা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান মৃতঃ বজলু রহমানের ছেলে টুনু ও নেপা মোড়ে জিয়াউর রহমানের উপর হামলা করা হয়েছে। 

এ বিষয়ে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, তারা একাধিক অভিযোগ পেয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএস

Link copied!