Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পাংশায় জমিজমা নিয়ে বিরোধে শ্যালকের হাতে ভগ্নিপতি খুন

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৪, ০৫:৫৭ পিএম


পাংশায় জমিজমা নিয়ে বিরোধে শ্যালকের হাতে ভগ্নিপতি খুন

জমিতে সীমানা নির্ধারণ সংক্রান্ত বিরোধের জেরে শ্যালকের হাতে ভগ্নিপতি খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের শেখপাড়া গ্রামে।

খুন হওয়া ব্যক্তি পার্শ্ববর্তী কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সমষপুর ইউনিয়নের চক হরিপুর গ্রামের রাজ্জাক আলী বিশ্বাসের ছেলে আজগর আলী বিশ্বাস (৪৮)। সে স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন সরিষা ইউনিয়নের শেখপাড়া গ্রামে তার শশুর বাড়িতে বসবাস করেন।

আজগর আলী বিশ্বাসের স্ত্রী মোছা. রাশিদা খাতুন জানান, তার ভাইদের সাথে বাড়ির জমির সীমানা নিয়ে অনেক দিন ধরে বিরোধ চলছিল। গত ৪ জানুয়ারী বৃহস্পতিবার আমার চাচাতো ভাই-ভাবির সাথে দিনভর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘটনার দিন রাত ৯ টার সময় আমার চাচাতো ভাই মোঃ হামিদুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, সোহাগ শেখ, মোছাঃ রোজিনা খাতুন ও মিন্টু হুসাইন লাঠিসোটা এবং দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়। একপর্যায়ে হামিদুল ইসলামের হাতে থাকা কাঠের বাটাম দিয়ে আমার স্বামীর মাথার আঘাত করে মাথা ফাটিয়ে দিয়ে চলে যায়।

পরে আমরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর মেডিকেল হাসপাতালে রেফার করেন। সেখানে একদিন থাকার পর তার উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। গত ৭ জানুয়ারি নির্বাচনের দিন সকাল দশটায় চিকিৎসাধীন অবস্থায় আজগর আলী বিশ্বাসের মৃত্যু হয়।

এবিষয়ে অভিযুক্ত ব্যক্তিরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, এজাহার নামীয় ৫ জনের নামে মামলা হয়েছে যার মামলা নাম্বার ৩। এ ঘটনায় মিন্টু শেখ নামে একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং রিমান্ড চাওয়া হয়েছে। লাশ গত ৮ জানুয়ারি সুরতল ও ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরএস

 

Link copied!