Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ইন্দুরকানীতে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

জানুয়ারি ১০, ২০২৪, ০৩:৫২ পিএম


ইন্দুরকানীতে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

ইন্দুরকানীতে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি হয়েছে।  ৩টি দোকান থেকে চোরাই চক্র নগদ অর্থ সহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মামলামাল নিয়ে গেছে। 

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার সেউতিবাড়ীয়া কলেজ মোড় ব্রিজ সংলগ্ন এলমা ভ্যারাইটিজ স্টোর, মল্লিক স্টোর ও হোসাইন টেলিকম নামে ৩টি দোকানের তালা ভেঙ্গে নগদ অর্থ ও মালামাল চুরি করে নিয়ে যায়। চোরাই চক্রটি এলমা স্টোর থেকে নগদ ১৫ হাজার টাকা, সয়াবিন তেলের ২৫টি জার, ডিপ্লোমা দুধ, সাবান, বিস্কুট, কোমল পানীয় সহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল,  মল্লিক স্টোর থেকে নগদ টাকা, সাবান, বিস্কুট, তেল, বিভিন্ন প্রকার মসলা সহ প্রায় অর্ধলক্ষ টাকার মালামাল এবং হোসাইন টেলিকম থেকে নগদ টাকা, বিভিন্ন ব্রান্ডের সিগারেট, বিভিন্ন খাদ্যদ্রব্য সহ প্রায় ২০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। 

এলমা স্টোরের প্রোপাইটর মোঃ মামুন হাওলাদার জানান, রাত ১০টার সময় আমি দোকান বন্ধ করে বাসায় যাই। পরে সকালে স্থানীয়রা খবর দিলে এসে দেখি আমার দোকানের সাটারের লক ভেঙ্গে দোকানে ঢুকে নগদ টাকা, তেল, সাবান, বিস্কুট, দুধ সহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

ইন্দুরকানী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, রাত আড়াইটা পর্যন্ত ওই এলাকায় পুলিশ টহলে ছিল। চুরির বিষয়টি শুনে আমরা তদন্ত করেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরএস

 

 

 

 

Link copied!