Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বাকেরগঞ্জে নৌকা সমর্থকের ওপর হামলা, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

জানুয়ারি ১৪, ২০২৪, ০৩:৫২ পিএম


বাকেরগঞ্জে নৌকা সমর্থকের ওপর হামলা, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার
ছবি: ফাইল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) আবদুল হাফিজ মল্লিকের নৌকা প্রতীকের সমর্থকের উপর হামলার মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহ আলম ঢালীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার সময় উপজেলার লক্ষ্মীপাশা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাকেরগঞ্জ থানার মামলা সূত্রে জানা যায়, ৫ জানুয়ারি রাত ৮টার সময় উপজেলার দুধল মৌ গ্রামের শাহজাহান মোল্লার পুত্র মেহেদী হাসান কৃষ্ণকাঠী মহের হাওলাদারের বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ের সামনে নির্বাচনী বিষয় আলাপ আলোচনার সময় গ্রেপ্তারকৃত আসামি মো. শাহালম ঢালীসহ স্থানীয় ১০ জন নামধারী ও অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জন স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নুর ট্রাক প্রতীকের সন্ত্রাসীরা রামদা, ছোড়া, দা, কাঠের রুয়া এবং লাঠিসোঠা নিয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থকদের মারধর করে আহত এবং তাদের ৫টি মোটরসাইকেল ভাংচুর ও ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় আহত আওয়ামী লীগের কর্মী মেহেদী হাসান বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন।

বাকিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহআলম ঢালীকে গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করে জানান, হামলার সাথে জড়িত বাকি আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এআরএস

Link copied!