Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২৪, ০৪:৫৭ পিএম


কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

অভিযান চালিয়ে ঢাকার সাভার থেকে মাদক মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামি ময়না খাতুন (৩৭) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া।

বুধবার সকাল ১১টায় র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন। 

র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া জানায়, ৪ সেপ্টেম্বর ২০১৫ সালে ভেড়ামারা উপজেলার নওদাপাড়া গ্রামের মনোয়ারা বেগমের বাড়ীর সামনে হেরোইন বিক্রি করার সময় ময়না খাতুন গ্রেপ্তার হয়।

উক্ত ঘটনায় ভেড়ামারা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়। যার নং ১, তারিখ ৪ সেপ্টেম্বর ২০১৫। উক্ত মামলা বিচার কার্য শেষে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ ময়না খাতুনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারাদন্ড রায় ঘোষনা করেন।

আসামি ময়না খাতুন  ৭ মাস জেলা কারাগারে আটক থেকে জামিনে মুক্তি পান। এর পর থেকে ওই মাদক ব্যবসায়ী আসামি ময়না খাতুন পালাতক থাকেন। ময়না খাতুন জেল থেকে বের হয়ে ঢাকায় চলে যায় এবং প্রথম স্বামীকে তালাক দিয়ে ঢাকায় দ্বিতীয় বিয়ে করে ঘর সংসার করে আসছিল। 

বিষয়টি নিয়ে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখা হয়। র‌্যাব-১২ সিপিসি ২, ৪ ও ১ ক্যাম্প এর অভিযানে মঙ্গলবার রাত ১০ টার দিকে ঢাকার সাভার থানা এলাকা থেকে ময়না খাতুনকে গ্রেপ্তার করা হয়।

এইচআর

Link copied!