Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পূবাইলে যুবকের আত্মহত্যা

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২৪, ০৯:০৩ পিএম


পূবাইলে যুবকের আত্মহত্যা

পূবাইলে পারিবারিক কলহের জেরে এক যুবক আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে পূবাইলের খিলগাঁও এলাকায়। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার, হাসাইল ভানারী গ্রামের সাইজ উদ্দিন সিকদারের ছেলে মো. পারভেজ হোসেন (২২), বর্তমানে খিলগাঁও এলাকায় শেখ মাহবুব রহমানের বাড়ির ভাড়া থেকে পারভেজ রাজমিস্ত্রি ও ডিস লাইনের কাজ করতেন তবে কিছুদিন যাবত বেকার এবং হতাশাগ্রস্ত ছিল।

বুধবার (১৭ জানুয়ারী) সকাল ১০ টার দিকে নিজ বসতবাড়িরতে পারিবারিক কলহের জেরে নিজ ঘরের ধন্না (সাতিশ) সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করে পরে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান জানিয়েছেন, খবর পেয়ে সকালেই ঘটনাস্থল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আত্মহত্যার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পরিবার ও স্থানীয় সুত্রে জানতে পারি পারভেজ হোসেন পারিবারিক কলাহ জেরে বাবা-মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এবং একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

এইচআর

Link copied!