Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মন্ত্রীত্বটা আপনাদের ভালবাসার কারণে পেয়েছি: গণশিক্ষা প্রতিমন্ত্রী টুসি

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

জানুয়ারি ২৭, ২০২৪, ১২:১৩ পিএম


মন্ত্রীত্বটা আপনাদের ভালবাসার কারণে পেয়েছি: গণশিক্ষা প্রতিমন্ত্রী টুসি
ছবি: আমার সংবাদ

আপনারা আমাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেছেন, সেই নৌকার সম্মান বজায় রেখে আপনারা চলবেন, কাজ করবেন। আপনারা হয়তো ভাবেন নাই প্রধানমন্ত্রী আপনাদের ভালোবাসার মানুষটাকে মন্ত্রীত্ব দিয়ে দিবেন। এই মন্ত্রীত্বটা আপনাদের ভালবাসার কারণেই পেয়েছি।

পিরুজালী ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি।

তিনি আরো বলেন, এমপি মন্ত্রীর দায়িত্ব এখন আমার কাছে আছে কিন্তু এই দায়িত্ব আপনারা সকলে মিলে পালন করবেন। কারণ আপনারা আমাকে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আপনারা আমাকে বলে দিবেন কখন কোনটা করতে হবে। আপনাদের সেবা নিশ্চিত করাটা আমার কাজ এবং দায়িত্ব।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে গাজীপুর সদর উপজেলার পিরুজালী ইউনিয়নের পিরুজালী আদর্শ উচ্চ বিদ‍্যালয় মাঠে, অসহায় দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

পিরুজালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন, পিরুজালীর সন্তান কুমিল্লা জেলার পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম বার, গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক।

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজীব হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, কাউন্টার টেরোরিজম ঢাকা ডিভিশনের মাহমুদুল হাসান সেলিম, জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা সরকার, বৃহত্তর মির্জাপুর ইউনিয়নের সাবেক আহ্বায়ক শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শাহিদা আক্তারসহ  উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ডের সকল পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য, এসময় চেয়ারম্যান জালাল উদ্দিন সকলের সমন্বয়ে ১ হাজার ২শ’ অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এআরএস

Link copied!