Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

মধুপুরে ৮৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৪:১৩ পিএম


মধুপুরে ৮৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

টাঙ্গাইলের মধুপুরে রানী ভবানী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৬ ব্যাচের সহপাঠীদের নিয়ে আয়োজিত ‘ফিরে দেখা শৈশব’ শিরোনামে দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার মধুপুর উপজেলার মির্জাবাড়ি ইউনিয়নের দড়িহাসিল গ্রামের নকশা ফিশারিজে দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেফটেন্যান্ট কর্নেল (অব.) আসাদুল ইসলাম আজাদ।

দীর্ঘ ৩৮ বছর পর সহপাঠীদের কাছে পেয়ে আনন্দে উদ্ভাসিত হয়ে ওঠেন সকলে। ৮৬ ব্যাচের প্রায় ৭০ জন সহপাঠীদের একত্রিত করতে পেরে অনুষ্ঠান শতভাগ সার্থক হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলওয়াত এবং গীতা পাঠের মধ্যদিয়ে। পরবর্তীতে ৮৬ ব্যাচের যারা ইন্তেকাল করেছেন এবং যারা অসুস্থতার কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি তাদের সকলের জন্য দোয়া করা হয়।

৮৬ ব্যাচের প্রধান আয়োজক লেফটেন্যান্ট কর্নেল (অব.) আসাদুল ইসলাম আজাদ জানান, আগামীতে আরও জাঁকজমকপূর্ণভাবে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হবে, যেখানে স্ত্রী সন্তানদের সঙ্গে রেখে একটি ব্যতিক্রমধর্মী বিশাল মিলন মেলার আয়োজন করা হবে।

অনুষ্ঠানের ২য় পর্বে ছিল স্থানীয় ও টেলিভিশন শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন- মো. বছির আহম্মেদ, মো. খালিদুল ইসলাম (খোকন), মো. মোশারফ হোসেন ফকির, শাহ আলম খান হীরা, জাকির হোসেন বাচ্চু, মো. আসাদুজ্জামান ও লেবুসহ আরও অনেকে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. বছির আহম্মেদ।

ইএইচ

Link copied!