Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ভোলায় পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১২:৪৯ পিএম


ভোলায় পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতবা ৬নং ওয়ার্ডে পরকীয়া প্রেমিকসহ ঘর থেকে প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননী ইমা আক্তার ও মো. শামিম নামের এক যুবককে হাতেনাতে আটক করেছে স্থানীয়রা।

ওই গৃহবধূর শ্বশুর মো. ওয়াহিদ জমাদার জানান, গত শনিবার আমার ছেলের স্ত্রীর রুমে অন্য মানুষের উপস্থিতির বিষয়টি টের পাই। পরে বিষয়টি রাতে আশপাশের লোকদের জানালে পরদিন সকালে স্থানীয়রা এসে ঘেরাও দিয়ে তার ঘরের বাথরুমের সানসেট থেকে শামীম নামের এক যুবককে আটক করে। পরে আমরা স্থানীয় মেম্বারকে খবর দেই।

এ বিষয় কুতবা ৬নং ওয়ার্ডের মেম্বার মো. কামাল পণ্ডিত জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে ছেলে মেয়ের উভয়ের অভিভাবকদের আসতে বলেছি, এর আগেও ইমা আক্তারের পরকীয়ার বিষয়টি নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হয়েছে কিন্তু কোন সুরাহা হয়নি।

ইমা আক্তারের মামা শ্বশুর রুহুল আমিন জানান, আমার ভাগিনা বিদেশে থাকার সুযোগে সে পরকীয়ায় লিপ্ত হয়। এর আগেও সে কয়েক বার প্রেমিকসহ ধরা পড়ে। কয়েকবার বিচার সালিশ হয়। আমরা এসবের প্রতিবাদ করায় মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দেয়।

আটক যুবক শামিম জানান, কয়েকমাস আগে মোবাইলে রং নাম্বারে তাদের পরিচয় হয়। এরপর মোবাইল ও ম্যাসেঞ্জারে যোগাযোগ করে গোপনে ইমার ঘরে আসা-যাওয়া করতাম।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন ফকির জানান, পরকীয়া প্রেমিক যুগল আটকের ঘটনা সম্পর্কে আমি এখনো কিছু জানি না। অভিযোগও পাইনি, অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!