Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

অলিম্পিক যুব গেমসে সাফল্য, নলছিটিতে দুই কিশোরী সংবর্ধিত

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৭:০৩ পিএম


অলিম্পিক যুব গেমসে সাফল্য, নলছিটিতে দুই কিশোরী সংবর্ধিত

সম্প্রতি অলিম্পিক যুব গেমস ২০২৩-এ দেশের হয়ে স্বর্ণ পদক লুফে নেয়া নারী কারাতেদের আইকন ঝালকাঠির নলছিটির মিথিলা আহমেদ মৌ ও জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দেশাত্মবোধক সঙ্গীতে দ্বিতীয়  স্থান করা অন্বেষা বর্মনকে সংবর্ধনা দিয়েছেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে ইউএনওর অফিস কক্ষে সংবর্ধনা দেওয়া হয়। এসময় মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব হোসেন সেন্টু, অন্বেষার বাবা উত্তম কুমার ও  মিথিলার মা শাপলা বেগম উপস্থিত ছিলেন।

দুই কিশোরীর অভিভাবকরা জানান, মানুষের শত কষ্টের পর যখন সাফল্য আসে সেটা খুবই আনন্দের ব্যাপার। ওরা যখন সাফল্য অর্জন করেছে এতে আমরা খুবই আনন্দিত। উপজেলা নির্বাহী অফিসার মহোদয় সংবর্ধনা দেওয়ায় আরও বেশি আনন্দিত হয়েছি।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, মিথিলা যে কারাতে প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে স্বর্ণ পদক বিজয় অর্জন করেছে এটি একটি অন্যরকম অনুভূতি। নলছিটি উপজেলাবাসীর বড় একটি প্রাপ্তি। পাশাপাশি অন্বেষা বর্মনকে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দেশাত্মবোধক সঙ্গীতে দ্বিতীয় স্থান করেছে এটি একটি গর্বের বিষয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের  সংবর্ধনা দিতে পেরে আমি আনন্দিত।

এআরএস

Link copied!