Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৪

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০২:২৬ পিএম


কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৪

গাজীপুরের কালিয়াকৈরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ছেলের পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে পিতার।

এদিকে পিতা পুত্রের মৃত্যুতে ওই পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এ দুর্ঘটনায় পিতা পুত্রসহ একই গ্রামের মোট ৪ জনের মৃত্যু হয়েছে।

গুরুতর আহতাবস্থায় আছেন আরও একজন। তারা সকলেই দিনমজুর।

নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর ইউনিয়নের ভাউমান টালাবহ গ্রামের মোফাজ্জল (৬৫), আব্বাস আলী (৬৫), তার ছেলে ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও শওকত আলী (৪২)।

এর আগে, সোমবার ভোর সাড়ে ৬টার দিকে অটোরিকশায় করে স্থানীয় একটি ইটভাটায় জীবিকার তাগিদে যাচ্ছিলেন বাবা ছেলেসহ ওই চারজন দিনমজুর। এ সময় জেলার কালিয়াকৈর উপজেলা সূত্রাপুর ইউনিয়নের শিলাবৃষ্টি পাম্প এলাকায় পৌঁছালে মালবাহী একটি ট্রাক পেছন দিক থেকে এসে ওই অটোরিকশাকে চাপা দিলে এতে ওই অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে অটোরিকশায় থাকা ৫ জন যাত্রীদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানকার কর্মরত চিকিৎসক তাৎক্ষণিক তিনজনকে মৃত ঘোষণা করেন।

পরে চিকিৎসাধীন অবস্থায় আব্বাস আলী নামে আরও একজনের মৃত্যু হয়। বাকি একজনের অবস্থা আশংকাজনক থাকায় তাকে ঢাকার হাসপাতালে প্রেরণ করা হয়।

সূত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সোলাইমান মিন্টু বলেন, একই গ্রামের বাসিন্দা বাবা ছেলেসহ প্রতিবেশী চারজনের মৃত্যুর ঘটনায় আমরা মর্মাহত। পুরো এলাকার মানুষের মধ্যে একটি নিস্তব্ধতা বিরাজ করছে।

ইএইচ

Link copied!