Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মনপুরায় ইউপি নির্বাচন: সংঘর্ষে পুলিশ-প্রার্থীসহ আহত ১২

মনপুরা (ভোলা) প্রতিনিধি

মনপুরা (ভোলা) প্রতিনিধি

মার্চ ৬, ২০২৪, ০৪:০৬ পিএম


মনপুরায় ইউপি নির্বাচন: সংঘর্ষে পুলিশ-প্রার্থীসহ আহত ১২
ছবি: আমার সংবাদ

ভোলার মনপুরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটার আঘাতে পুলিশ ও ইউপি সদস্য প্রার্থীসহ অন্তত ১২ জন আহত হয়েছে। ইউপি সদস্য প্রার্থী খোরশেদ আলম মেম্বার ও বাদল হাওলাদারের সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মনপুরা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

মঙ্গলবার (০৫ মার্চ) দিবাগত রাত ১২ টায় উপজেলার রামনেওয়াজ বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে মনপুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ইউপি সদস্য প্রার্থীদের এলোপাতাড়ি ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটার হামলায় এক পুলিশ সদস্য, মেম্বার প্রার্থী ও ৬ জন সমর্থক আহত হয়। পরবর্তীতে সকাল সাড়ে ১০ টায় আবারো দু’পক্ষের সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়। এতে আরও ৪ জন আহত হয়।

আহতরা হলেন, পুলিশ সদস্য এএসআই ফিরোজ, ইউপি সদস্য প্রার্থী খোরশেদ আলম মেম্বার (৬৫), প্রার্থীদের সমর্থক আব্দুর রহিম (৩৬), মো. সোহাগ (২২), মো. ফারুক (২৮), মো. জাফর (৪০), মঞ্জু(৩৫), শিপন (৪২), রাকিব (২৭), বাবুল (৪৫), নাইম (৩০) ও বাদশা (৩৫)।

সংঘর্ষের ঘটনায় বর্তমানে নির্বাচনি এলাকা ১নং মনপুরা ইউনিয়নে থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকায় আতংকে রয়েছেন এলাকাবাসি।

আহতদেরকে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মনপুরা থানা অফিসার ইনচার্জ বলেন, ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচণি প্রচারণাকে কেন্দ্র করে দুই সদস্য প্রার্থীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এতে আমাদের এক পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়া চলছে।

এআরএস

Link copied!