Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

খাগড়াছড়িতে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মতবিনিময়

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মার্চ ১১, ২০২৪, ০৫:৪১ পিএম


খাগড়াছড়িতে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মতবিনিময়

খাগড়াছড়িতে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জেলা পুলিশের উদ্যােগে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১মার্চ) দুপুরের দিকে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ব্যবসায়ী, পরিবহণ সেক্টর, ইমাম, সাংবাদিক সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে  আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়  সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সার্বিক বিষয় নিয়ে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান কালে  তিনি বলেন, পবিত্র মায়ে রমজানে বাজারের
নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, স্বাভাবিক,ও সড়কে যানজট, ফুটপাত দখল, গুজব ও অপপ্রচার রোধে,বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের সহনশীল পর্যায়ে রাখার জন্য ব্যবসায়ীদের আহ্বান জানান।

তিনি আরো বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করছে জেলা পুলিশ। সাধারণ জনগণ যাতে  আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক নির্বিঘ্নে কেনাকাটা করতে পারে এবং চুরি, ছিনতাইয়ের শিকার না হয় তারাবির নামাজ আদায় নির্বিঘ্নে করতে পারে সেজন্য পুলিশের টহল জোরদার করা হয়েছে। অজ্ঞান পার্টি, মলম পার্টি থেকে জনগণকে রক্ষা করতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। পুলিশ সুপার মুক্তার ধর অগ্নিকাণ্ডের মত দুর্ঘটনারোধে ব্যবসায়ীদের উদ্যোগ গ্রহণ ও ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়ে
পুলিশ সুপার মুক্তার ধর বলেন, অগ্নিকাণ্ডের মত দুর্ঘটনারোধে ব্যবসায়ীদের উদ্যোগ গ্রহণ ও ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।এছাড়া বিভিন্ন সংকট, সমস্যার মধ্য দিয়েও যেন  খাগড়াছড়িকে সুন্দর রাখা যায় সেজন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

পুলিশ সুপার মুক্তার ধর অগ্নিকাণ্ডের মত দুর্ঘটনারোধে ব্যবসায়ীদের উদ্যোগ গ্রহণ ও ব্যবস্থা নেয়ার আহ্বান জানান। এছাড়া রমজানকে ঘিরে ভোক্তারা যাতে হয়রানির শিকার না হন সেদিকে খেয়াল রাখার জন্য তাগাদা দেন। এছাড়া বিভিন্ন সংকট, সমস্যার মধ্য দিয়েও যেন  খাগড়াছড়িকে সুন্দর ও পরিপাটি রাখতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো.তফিকুল আলম,মাটিরাঙ্গা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আবু জাফর সালেহ্,খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ের (ডিআই-১) মো.আনোয়ারুল হোসেন, খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.তানভীর হাসান, খাগড়াছড়ি ট্র্যাফিক ইন্সপেক্টর সুপ্রিয় দে, খাগড়াছড়ি প্রেস-ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া সহ সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

আরএস
 

Link copied!