Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নাটোরের আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৫

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

মার্চ ১৪, ২০২৪, ০৪:১৭ পিএম


নাটোরের আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৫

নাটোরের আদালত চত্বরে সময় আহমেদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় ঘটনাস্থল থেকে অভিযুক্ত চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী সজিবসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে নাটোর জেলা ও দায়রা জজ আদালত চত্বরে এ ঘটনা ঘটে। আহত সময় আহমেদ নাটোর শহরের কানাইখালী এলাকার রাজু আহমেদের ছেলে।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে নাটোর সদর থানায় প্রেস ব্রিফিং করেন।

এ সময় পুলিশ সুপার জানান, সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর জজকোর্টে যান সময় আহমেদ। কোর্টে হাজিরা শেষে বেরিয়ে যাবার সময় পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন দুষ্কৃতকারী সময় আহমেদের উপর হামলা করে তার হাতে কুপিয়ে জখম করে। খবর পেয়ে আদালত চত্বরে অবস্থান করা পুলিশের একটি টিম দুষ্কৃতিকারীদের পাঁচ জনকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের কাছে থাকা আগ্নেয়াস্ত্রের ৪ (চার) রাউন্ড গুলি, ১টি চাইনিজ কুড়াল, ৪টি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার এবং হামলার কাজে ব্যবহৃত তিনটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান, আসামিদের প্রত্যেকের নামে একাধিক মামলা রয়েছে। এদের ব্যাপারে ইতপূর্বেও একাধিকবার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হলেও আদালতের মাধ্যমে জামিনে মুক্ত হয়ে পুনরায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে যুক্ত হয়ে পড়ে। অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

ইএইচ

Link copied!