Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

লালমোহন (ভোলা) প্রতিনিধি

লালমোহন (ভোলা) প্রতিনিধি

মার্চ ২৯, ২০২৪, ০২:২৩ পিএম


লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ
ছবি: আমার সংবাদ

মহানবী (স.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ভোলার লালমোহনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা।

শুক্রবার (২৯ মার্চ) সকালে লালমোহনের সর্বস্তরের শিক্ষার্থীবৃন্দের আয়োজনে উত্তর বাজার বায়তুর রেদোয়ান জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তায় এসে সমবেত হয়।

পরে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ থেকে মহানবী (স.) কে নিয়ে কটূক্তিকারীদের বিরুদ্ধে জাতীয় সংসদে কঠোর আইন পাস ও অভিযুক্ত বাসু দাসকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকরের দাবি জানায় শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন, সরকারি শাহবাজপুর কলেজের শিক্ষার্থী মোহাম্মদ রাকিব সিকদার, মোহাম্মদ সুজন, ইসলামিয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থী আবদুল আজিজ, শামসুল উলুম কওমি মাদ্রাসার শিক্ষার্থী রাহাত হাসান রুমি, হাফেজ আমানুল্লাহ ও ফজলে রাব্বিসহ আরো অনেকে। পরে মোনাজাতের মাধ্যমে সকল মুসলিম উম্মাহর জন্য শান্তি কামনা করে শিক্ষার্থীরা

উল্লেখ্য, গত ২২ মার্চ তজুমদ্দিন উপজেলার এক ব্যক্তির ফেসবুক পোস্টে মহানবী (স.) কে নিয়ে কুরুচিপূর্ণ কমেন্টস করে বাসু দাস নামে এক যুবক। বাসু দাস তজুমদ্দিনের শম্ভুপুর ইউনিয়নের বাসিন্দা, চারু গোপাল দাসের ছেলে। কমেন্টসটির পরপরই ক্ষোভে ফুঁসে ওঠেন ধর্মপ্রাণ মুসলমানেরা।

এআরএস

Link copied!