Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

সরাইলে ছুরিকাঘাতে মোটরসাইকেল মিস্ত্রি খুন, গ্রেপ্তার ২

সরাইলে (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সরাইলে (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৪, ০১:৫২ পিএম


সরাইলে ছুরিকাঘাতে মোটরসাইকেল মিস্ত্রি খুন, গ্রেপ্তার ২
ছবি: আমার সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে লালখা (২৫) নামে এক মোটরসাইকেল মিস্ত্রিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত জসিম উদ্দিন (৩৭) ও আল-আমিন (৩৫) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে সরাইল থানার পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া কুমারপাড়া সংলগ্ন সড়কে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ছুরিকাঘাতে গুরুতর আহত লালখাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লালখাকে মৃত ঘোষণা করেন।

নিহত লালখা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের আবুল কালামের ছেলে। সে পেশায় ছিলেন মোটরসাইকেল মিস্ত্রি।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাওনা টাকা কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লালখাকে ছুরিকাঘাত করে দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন জসিম উদ্দিন নামে একজনকে ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

তবে পালিয়ে যায় আরেক হত্যাকাণ্ডের মূল হোতা আল-আমীন। পরবর্তীতে পুলিশ আটক জসিমকে জিজ্ঞাসাবাদ শেষে তাৎক্ষণিক পুলিশের একাধিকটিম অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডের মূল হোতা আল-আমিনকে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নরসিংসার গ্রামের মৃত. নূর মিয়ার ছেলে জসিম উদ্দিন ও জেলার বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে মো. আল আমিন।

আল আমিন বর্তমানে সরাইল উপজেলার বড্ডাপাড়া (মৃত হাফিজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া) হিসেবে থাকতেন। এ সময় হত্যাকাণ্ডের কাজে ব্যবহৃত ছুরিটি তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে সরাইল থানার অফিসার ইনচার্জ মো. এমরানুল ইসলাম জানান, এ হত্যার সাথে জড়িত জসিম ও আল আমিন নামে দুজনকেই আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলার সদর হাসপাতালের পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এআরএস

Link copied!