Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

এপ্রিল ১, ২০২৪, ০৫:৪৪ পিএম


মেহেরপুরে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত

মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় প্রাণ গেল একজন অজ্ঞাতনামাসহ হাসান আলী (৩০) নামের দুই দিনমজুরের। সোমবার (১ এপ্রিল) সকালে মেহেরপুর-আমঝুপি সড়কের নির্মাণাধীন সন্ধানী স্কুল এন্ড কলেজের সামনে পাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান আলী চাদবিল গ্রামের লিটন আলির ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সোমবার (১ এপ্রিল) সকালে সদর উপজেলার চাঁদবিল গ্রামের হাসান আলী বাড়ি থেকে বাই-সাইকেলে চড়ে ঘাস কাটার উদ্দেশ্যে মেহেরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সড়কের নির্মাণাধীন সন্ধানী স্কুল এন্ড কলেজের সামনে পৌঁছালে আমঝুপীর দিক থেকে আসা মেহেরপুর গামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-উ-১২-৩২৫৮) নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাতনামাসহ হাসান আলী নামের দুই দিনমজুরকে পিছন থেকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় স্থানীয়রা চালক ও ট্রাকটিকে আটক করে পুলিশে সোপর্দ করেন। 

মেহেরপুর সদর অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার পরপরই মেহেরপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল করিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদ পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও সদর থানা পুলিশের যৌথ টিম ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

সদর থানা অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় একজন অজ্ঞাতনামাসহ দুই দিনমজুরের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে মর্গে নেয়া হয়েছে। ট্রাকচালক ও ট্রাকটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। শেষ খবর পর্যন্ত নিহত অজ্ঞাতনামা ব্যক্তিকে শনাক্ত করার চেষ্টা চলছে।

আরএস

Link copied!