Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

কালীগঞ্জে মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে বাবা আটক

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি:

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি:

এপ্রিল ৩, ২০২৪, ০৪:১৫ পিএম


কালীগঞ্জে মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে বাবা আটক

গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত পুত্রকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে করেছে কালীগঞ্জ পিতা, ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পিতা এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বুধবার (৩ এপ্রিল) কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।নিহত কাউসার বাগমার (২৫) জামালপুর এলাকার রশিদ বাগমারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাউসার বাগমারা প্রায় বছর খানেক আগে সৌদি আরব থেকে দেশে আসে,  এরপর থেকেই সে মাদকাসক্ত হয়ে পড়ে বিভিন্ন সময় মাদকের টাকার জন্য বাড়িতে ভাঙচুর ও মা-বাবাকে অত্যাচার ও নির্যাতন করতো।

এতে অতিষ্ঠ হয়ে ৩ এপ্রিল বুধবার ভোরে ঘুমন্ত অবস্থায় কাউসারকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে তার বাবা রশিদ বাগমারা। রশিদ বাগমারের তিন ছেলে ও এক মেয়ে। এরমধ্যে কাউসার ছোট ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিযুক্ত রশিদ বাগমারকে আটক করেছে। 

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়াল উদ্ধার করে জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিআরইউ

Link copied!