Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত, বাবা-মেয়ে আহত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর প্রতিনিধি:

এপ্রিল ১৭, ২০২৪, ১০:৫৮ এএম


ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত, বাবা-মেয়ে আহত

ফরিদপুরের নগরকান্দার বড় কুমারদিয়ার ঢাকা-খুলনা মহাসড়কে গ্যাস সিলিন্ডারবাহী পিকআপের ধাক্কায় মা ও ছেলের মৃত্যুর খবর পাওয়া গেছে। এতে আহত হয়েছেন বাবা ও মেয়ে।

মঙ্গলবার(১৬ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দার বড় কুমারদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত মায়ের নাম সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশুপুত্র মোহাম্মদ মীর যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের আজমিন মিয়ার স্ত্রী ও সন্তান বলে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এসময় নিহতের স্বামী আজমিন (৪৫) ও মেয়ে ফাতেমা আক্তার (২) গুরুতর আহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুমাইয়া আক্তার তার স্বামী সন্তানদের নিয়ে স্বামীর বাইকে চেপে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে পেছনদিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

এর সত্যতা নিশ্চিত করে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং লাশ দুটিকে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খাইরুল আনাম জানান, লাশ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিআরইউ

Link copied!