Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

ফেনীর এএসপি তসলিমের বিরুদ্ধে তদন্ত শুরু

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

এপ্রিল ১৮, ২০২৪, ০৯:২৯ এএম


ফেনীর এএসপি তসলিমের বিরুদ্ধে তদন্ত শুরু

পর্যটকদের মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ফেনীর সোনাগাজী- দাগনভূঞা সার্কেলের সহকারী পুলিশ সুপার তসলিম হুসাইনের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার বিকালে তদন্ত কমিটির প্রধান চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সঞ্জয় সরকার, কমিটির অপর দু’সদস্য নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্তাহীন বিল্লাহ, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আফতাব উদ্দিন ঘটনাস্থল সোনাগাজী ও কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের পর্যটনকেন্দ্র রেগুলেটর এলাকায় গিয়ে সরেজমিনে তদন্ত করছেন।

এর আগে মঙ্গলবার পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সঞ্জয় সরকারকে প্রধান করে নোয়াখালী ও ফেনীর দু’জন অতিরিক্ত পুলিশ সুপারকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। ওই কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশনা রয়েছে।

তদন্ত কমিটি স্থানীয় লোকজনের সাথে ওই দিনের ঘটনার বিষয়ে তথ্য নিচ্ছেন এবং জিজ্ঞাসাবাদ করছেন। রাত ৯টা পর্যন্ত এ তদন্তকাজ চলে। এ সময় অভিযুক্ত ফেনীর সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার তসলিম হুসাইন, ভিকটিম আলী আজগর সজলও উপস্থিত ছিলেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

ইএইচ

Link copied!