Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

রায়গঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-প্রদর্শনী

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

এপ্রিল ১৯, ২০২৪, ১১:৪৬ এএম


রায়গঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-প্রদর্শনী

‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতি পাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে এ সেবা সপ্তাহ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খানের সভাপতিত্বে প্রদর্শনী সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়। ভেটেনারি সার্জন ডাঃ মোঃ আমিনুল ইসলাম ও প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার ডাঃ আসমেরী হাসনাতের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-(৬৪) রায়গঞ্জ-তাড়াশ সলঙ্গা আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। স্বাগত বক্তব্য রাখেন, রায়গঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ওলি উল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান নিষ্কৃতি দাস, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক গোলাম মোস্তফা ইকবাল, রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি কেএম রফিকুল ইসলাম, যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম মাইকেল, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল-আমিন সরকার, কৃষক লীগের সাধারণ সম্পাদক বিপ্লব, ছাত্রলীগের সভাপতি রবিন সরকার, সাধারণ সম্পাদক সোয়েব আক্তার প্রমুখ সহ প্রাণিসম্পদ অধিদপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

দিন ব্যাপী এ প্রদর্শনীতে ৩০ টি স্টলে এলাকার খামারিরা তাদের খামারে ব্যবহৃত ডিজিটাল যন্ত্রপাতি ও উন্নতজাতের পশু পাখি প্রদর্শন করেন। অনুষ্ঠান শেষে খামারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিআরইউ

Link copied!