Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

গাইবান্ধায় হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

এপ্রিল ২২, ২০২৪, ০৪:০৬ পিএম


গাইবান্ধায় হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

গাইবান্ধায় চাঞ্চল্যকর শ্রীমতী পুতুল রানী হত্যা মামলার প্রধান পলাতক আসামি শ্রী রুপেন দাশ (৩৪) ঢাকার কেরাণীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার রুপেন দাশ সাঘাটা উপজেলার বোনার পারার ১নং গেইট রেলকলোনী গ্রামের খোঁকা দাশের পুত্র।

সোমবার গাইবান্ধা র‌্যাব-১৩ সিপিসি-৩ এর উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ধুতুর বাড়ি গ্রামের স্বর্গীয় বিশ্বনাথ মেয়ে ভিকটিম শ্রীমতী পুতুল রানী (৩২) এর সাথে আনুমানিক ১৫/১৬ বছর পূর্বে আসামি শ্রী রুপেন দাশের বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। তাদের অভাব অনটনের কারণে উভয়েই ঢাকা গার্মেন্টসে চাকরি করে জীবিকা নির্বাহ করেন।

গত ৯ এপ্রিল ভিকটিম ও আসামি তাদের গ্রামের বাড়িতে আসে। গত ১১ এপ্রিল রাত্রী আনুমানিক ৪টায় পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হয়। এরই একপর্যায়ে আসামি রুপেন দাশ (৩৪) ক্ষিপ্ত হয়ে গালিগালাজসহ এলোপাতাড়ি মারধর করে। এ সময় ভিকটিম প্রতিবাদ করলে আসামির হাতে থাকা ধারালো ছোরা দিয়ে ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে পেটের মাঝখানে আঘাত করে গুরুতর রক্তাক্ত কাটা জখম করে। পরবর্তীতে ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এখানেই চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মৃত্যু বরণ করেন।

ইএইচ

Link copied!