Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

মাদারীপুর সদরে আসিব খান ও রাজৈরে মোহসীন মিয়া নির্বাচিত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

মে ৯, ২০২৪, ০৩:৪১ পিএম


মাদারীপুর সদরে আসিব খান ও রাজৈরে মোহসীন মিয়া নির্বাচিত

মাদারীপুর সদর উপজেলা পরিষদে শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন মো. মোহসীন মিয়া।

নির্বাচন অফিস ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খান এবং মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান নির্বাচনে অংশগ্রহণ করেন। নির্বাচনে আসিব খান ৭৫ হাজার ৫শ ৯৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পাভেলুর রহমান শফিক খান পেয়েছেন ৬১ হাজার ৩শ৩ ভোট।

স্থানীয় সংসদ সদস্য শাজাহান খানের ছেলের আসিবুর রহমান খান আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম তুষার ভূইয়া ৬০ হাজার ১শ৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মনিরুজ্জামান আক্তার হাওলাদার পেয়েছেন ৪৭ হাজার ২শ৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফারিয়া হাছান রাখি। তিনি ৫৬হাজার ৬শ ৬৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফারজানা নাজনিন পেয়েছেন ৪২হাজার ৪শ২০ ভোট।

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে মোহসিন মিয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৩ হাজার ৭শ ৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহীন চৌধুরী পেয়েছেন ৩১ হাজার ৫শ৫৪ ভোট। বিজয়ী প্রার্থী মহসিন মিয়া রাজৈর উপজেলা আওয়ামী লীগের সদস্য।

এদিকে রাজৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে মো. সাহাবুদ্দিন মিয়া ৩৫ হাজার ৩শ ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাউয়ুম মিয়া পেয়েছেন ২৫ হাজার ৮শ ৮০ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নুর জাহান পারুল। তিনি ২৬ হাজার ৪শ ৪৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি লিতা কুদ্দুস পেয়েছেন ২৫ হাজার ১শ ৫৮ ভোট।

মাদারীপুর জেলা নির্বাচন অফিসার মো. আহম্মদ আলী নির্বাচনী ফলাফল নিশ্চিত করে বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হয়। রাতে নির্বাচনি ফলাফল ঘোষণা করা হয়।

ইএইচ

Link copied!