Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশত

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ প্রতিনিধি

মে ৯, ২০২৪, ০৪:২২ পিএম


হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশত

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামে সিএনজি সিরিয়ালকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন।

এছাড়াও আহত হয়েছেন আরও অন্তত অর্ধশতাধিক লোকজন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে সিএনজিচালক কাদির মিয়া (৩৫), একই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৬) ও আলী রাজার ছেলে লিলু মিয়া (৩৭)।  

পুলিশ জানায়, আগুয়া বাজারের সিএনজির সিরিয়াল নিয়ে সিএনজি স্ট্যান্ডের ম্যানেজার বদির মিয়ার সাথে একই গ্রামের কাদির মিয়া সাথে কথাকাটাকাটির একপর্যায়ে দু’পক্ষে সংঘর্ষ হয়। দু‍‍`পক্ষের মাঝে দীর্ঘদিন যাবত আদিপাত্যে নিয়ে বিরুদ্ধে চলে আসছিল।

এরই জের ধরে দুপুর ১টার দিকে আগুয়া বাজারে সিএনজি স্ট্যান্ডে গাড়ির সিরিয়াল নিয়ে ম্যানেজার বদির মিয়ার সঙ্গে সিএনজিচালক কাদির মিয়ার কথা কাটাকাটি হয়।  

বিষয়টি নিয়ে উত্তেজনা বাড়তে থাকে দু’পক্ষের মধ্যে। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী তুমুল সংঘর্ষে বল্লম ও ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই কাদির মিয়া ও সিরাজ মিয়ার মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় লিলু মিয়ার মৃত্যু হয়।

গুরুতর আহত ৪ জনকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত তিনজনই এক পরিবারের।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলার খবর পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আরএস/ইএইচ

Link copied!