community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

পর্ণগ্রাফি আইনের মামলায় হাসান শেখ পুলিশের হাতে গ্রেপ্তার

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

মে ২২, ২০২৪, ০৭:০৪ পিএম


পর্ণগ্রাফি আইনের মামলায় হাসান শেখ পুলিশের হাতে গ্রেপ্তার

বাগেরহাটের রামপালে গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে তা না পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার অভিযোগে পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের হয়েছে। 

এ ঘটনায় ৫ জনকে আসামি করে মামলা টি করেন ভিকটিমের স্বামী শেখ হাসিবুর রহমান। রামপাল থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে সদরের মালেক শেখের ছেলে প্রধান আসামি হাসান শেখ (৩৫) কে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, উপজেলা সদরের হাসিবুর রহমানের স্ত্রী (২০) কে ফুসলিয়ে ও ভয়ভীতি দিয়ে তার সাথে সম্পর্ক তৈরি করে ওই যুবক। একপর্যা কৌশলে ওই গৃহবধূর গোপনীয় স্থির চিত্র ও ভিডিও চিত্রধারণ করে। পরে আসামীরা ৫ লক্ষ টাকা দাবি করে। দাবিকৃত টাকা দিতে অস্বীকার করলে আসামীরা যোগসাজশে টিকটক করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও ছেড়ে দেয়। এতে বাদী ও ভিকটিমের সামাজিকভাবে মানসম্মানের হানি ঘটে। চাঁদার টাকা না দেওয়ায় আসামি হাসান শেখ, আ. মালেক শেখ, আবু তালেক শেখ, আবু দাউদ শেখ ও সাইদ শেখ হুমকি দিতে থাকে। এতে বাদী ও ভিকটিম ভীত হয়ে পড়ে। এক পর্যায়ে বাদী হাসিব বাগেরহাটের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এঁর আদালত-৮ এ ইং ২১-০৫-২০২৪ তারিখ ৩৩/২০২৪ নং পিটিশন মামলা করেন। বিজ্ঞ আদালত রামপাল থানাকে এজাহার পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। রামপাল থানা পুলিশ আদালতের কপি হাতে পেয়ে মামলাটি রেকর্ড করেন। যার নম্বর -৯, তারিখ ২১-০৫-২০২৪।

রামপাল থানার ওসি সোমেন দাশ এর সাথে কথা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

আরএস
 

Link copied!