Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

নান্দাইলে ভিজিএফের চাল পায়নি ১৫১ উপকারভোগী

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ২১, ২০২৪, ০২:৫০ পিএম


নান্দাইলে ভিজিএফের চাল পায়নি ১৫১ উপকারভোগী

ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিনামূল্যে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ চালের কার্ড পেয়েও চাল পায়নি ১৫১ জন উপকারভোগী।

চাল না পেয়ে পবিত্র ঈদুল আজহার ঈদ আনন্দ থেকে বঞ্চিত ১৫১ জন অসহায় পরিবারের সদস্যরা এ অভিযোগ করেন।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকালে বীর বেতাগৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলীনূর খান শাহরিয়ার নেতৃত্বে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে সাংবাদিকদেরকে বিষয়টি জানিয়েছেন।

এ সময় সেখানে দলীয় অন্যান্য নেতাকর্মীসহ চাল না পাওয়া সুবিধাবঞ্চিত ভিজিএফ কার্ডধারীরাও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আরও জানান, ইউনিয়নের ৬, ৭ ও ৮ নং ওয়ার্ডের ১৫১ জন কার্ডধারীকে চাল প্রদান না করে তাদের সাথে দুর্ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

আলী নূর খান শাহরিয়ার জানান, তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে ১৫১ জন উপকারভোগীকে দলীয় কার্ড প্রদান করেন। কিন্তু তারা চাল না পাওয়ায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।

সম্মেলনে উপস্থিত চাল বঞ্চিত আশরাফ মিয়া, শাহিন মিয়া, জানান, তাদের বাড়ি থেকে চাল বিতরণের জায়গা অনেক দূরে অবস্থিত। আসা যাওয়ার ভাড়া বাবদ প্রতিজনে ৮০ টাকা করে খরচ হলেও তারা চাল আনতে পারেননি।

এ বিষয়ে বীর বেতাগৈর ইউপি চেয়ারম্যান আবদুল মতিন সরকার জানান, ওইদিন যারা এসেছেন তাদের সবাইকে চাল দেওয়া হয়েছে। তবে কয়েকটি ওয়ার্ডের লোকজন চাল নিতে আসেননি। পরে কর্তৃপক্ষ ও দলের উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে কথা বলে নতুনদের তালিকা তৈরি করে সেই চাল বিতরণ করা হয়েছে।

ইএইচ

Link copied!